• রাত ১২:৫১ মিনিট মঙ্গলবার
  • ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : শরৎকাল
  • ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে জামপুরে স্বেচ্ছাসেবক দলের কার্যালয় উদ্বোধন সোনারগাঁয়ে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস সোনারগাঁয়ে শেখ হাসিনা ও শেখ রেহেনাসহ ১৭৯ জনের বিরুদ্ধে মামলা সোনারগাঁয়ে ৬টি অটোরিক্সা চুরি, গ্যারেজ মালিকের সিনাজুড়ি সোনারগাঁয়ে হত্যার হুমকি পেয়ে মসজিদ ছাড়লেন ইমাম সোনারগাঁয়ে বাংলাদেশ জামায়াত ইসলামী শাখার গণসংযোগ সোনারগাঁয়ে সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে মিথ্যা সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ সোনারগাঁয়ে মসজিদের জমি আত্মসাৎ এর অভিযোগে মানববন্ধন সোনারগাঁয়ে সমন্বয়কদের বিরুদ্ধে সমন্বয়কদের কড়া হুসেয়ারী অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগে নোয়াগাঁও ইউপি কার্যালয়ে তালা সোনারগাঁয়ে চাঁদা না দেওয়ায় গরু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা চেষ্টা, বাড়িঘর ভাঙচুর ও লুটপাট সোনারগাঁয়ে ভূমি রেজিষ্ট্রেশন ফি কমানোর জন্য রাজস্ব বোর্ডে স্মারকলিপি সোনারগাঁয়ে প্রবাসীর বাড়ী থেকে ১১’শ কেজি রড চুরি সোনারগাঁয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে টাকা ছিনতাই সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষকে ফুলের মালা দিয়ে কলেজে ফেরালেন শিক্ষার্থীরা সোনারগাঁয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ২৭ মামলার শিকার বিএনপি নেতাকে পিটিয়ে আহত করলো আওয়ামীলীগ নেতারা সোনারগাঁয়ে ব্যবসায়ীর বাড়িতে ফের প্রতিপক্ষের হামলা ভাঙচুর ও লুটপাট শিক্ষা প্রতিষ্ঠানে ম্যানেজিং কমিটি: যোগ্যতা নাকি রাজনৈতিক প্রভাব সোনারগাঁয়ে শাওন হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ

সোনারগাঁ উপজেলা নির্বাচনীকে কেন্দ্র করে ঘোড়া প্রতিকের সমর্থকের পুকুরে বিষ প্রয়োগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে প্রতিহিংসার জেরে মাছের পুকুরে বিষ ঢেলে আড়াই লাখ টাকার মাছ নিধনের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যসহ তার সহযোগীদের বিরুদ্ধে। এ ঘটনায় পুকুরের মালিক হাবিবুর ররহমান বাদি হয়ে সোনারগাঁ থানায় বুধবার সকালে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে হাবিবুর রহমান উল্লেখ করেন, উপজেলার জামপুর ইউনিয়নের বুরুমদি এলাকায় হাবিবুর রহমান তার পারিবাবিক পুকুরে এক বছর যাবৎ মাছ চাষ করে আসছেন। গত মঙ্গলবার রাতে তিনি পুকুরে মাছের খাবার দিয়ে বাড়িতে চলে আসার পর জামপুর ইউনিয়নের পরিষদের সদস্য ইমতিয়াজ আহম্মেদ নিবর (২৮) এর নেতৃত্বে আবু হানিফ (৩৭), তুষার (২৯), ফাহিম (২৮), রিয়াদ (৩০), আবুল হোসেন ওরফে (৩৮) ও সুবির খাঁন (৪০) তার পুকুরে বিষ ঢেলে দেয়। এতে তার ১৭ শতাংশ পুকুরে থাকা প্রায় আড়াই লাখ টাকার বিভিন্ন প্রজাতের মাছ মরে ভেসে উঠে।

হাবিবুর রহমান জানান, গত নব্য অনুষ্ঠিতব্য উপজেলা নির্বাচনে ইউপি সদস্য নিরব আনারস প্রতিকের নির্বাচন করে অপরদিকে আমি ও আমার বন্ধু মাসুম ঘোড়া প্রতিকের নির্বাচন করি। এই নিয়ে নিরবের সাথে আমার দ্বন্ধ শুরু হয়। নির্বাচন চলাকালীন সময়ে নিরব আমাদেরকে ঘোড়া প্রতিক ছেড়ে আনারসের নির্বাচন করতে বলে তার কথায় রাজি না হওয়ায় সে আমাকে ও আমার বন্ধুকে হুমকি দিতে থাকে। তারই জের ধরে গতকাল সে আমার পুকুরে বিষ ঢেলে মাছ মেরে ফেলে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মহসিন মিয়া জানান, পুকুরে বিষ ঢেলে মাছ মেরে ফেলার একটা অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


Logo